ইনকাম করার সাইট খুঁজছেন? নিয়ে নিন সেরা আয় করার সাইট |
#

ইনকাম করার সাইট খুঁজছেন? নিয়ে নিন সেরা আয় করার সাইট |

Ahmed Parbes
ইনকাম করার সাইট খুঁজছেন? নিয়ে নিন সেরা আয় করার সাইট |

যেকোনো সময়ে যখন আপনি আপনার এনড্রয়েড ফোন হাতে নেবে তখন হয়তো আপনার এরকমটা মনে হয় যে আপনি এই সময়গুলো অযথাই খরচ করছেন।

তবে এই সময়গুলোকে যথাযথভাবে ভ্যালু দেওয়ার জন্য আপনি কেন অনলাইনের প্লাটফর্ম যেগুলো আছে, সেগুলো কে আয় করার একমাত্র হাতিয়ার হিসেবে বেছে নিবেন না?

অবশ্যই কে চায় না যে তার অনলাইনে থাকার সময় গুলো আয় করার মাধ্যমে ব্যয় করে কোন এক সময়ে শ্রেষ্ঠ ধনীদের তালিকায় নিজের নাম উঠিয়ে নেয়ার সুযোগ সুবিধা ভোগ করতে?

আপনিও যদি অনলাইনে থাকা সময়গুলোকে আপনার আয় করার একমাত্র হাতিয়ার হিসেবে বেছে নিতে চান তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য।

এতে আলোচনা করা হয়েছে  অনলাইন ইনকাম সাইট সম্পর্কে,  যে সাইটগুলো আপনাকে অবশ্যই পেমেন্ট দেবে এবং তা ইন্সট্যান্টলি।

এছাড়াও আপনার কাছে এটা যদি বিশ্বাসযোগ্য না হয় তাহলে আমার দেয়া সাইটগুলোর লিংক এ ভিজিট করে আপনি ছাড়া পেমেন্ট পেয়েছে তাদের পেমেন্ট প্রুফ গুলো দেখে নিশ্চিত হতে পারেন।

তাহলে আর দেরি না করে এখনই শুরু করা যাক সেরা কয়েকটি অনলাইন ইনকাম সাইট সম্পর্কে সর্বশেষ তথ্য দেয়ার জন্য।


আপনি হয়তো যেকোনো কিছু সার্চ করার জন্য গুগল সার্চ ইঞ্জিন কে বেছে নেন। তবে ব্যাপারটা এরকম যে আপনি গুগল সার্চ করলে শুধুমাত্র আপনার সমস্যাগুলো সমাধান পেয়েছেন কিন্তু এখান থেকে কোনরকমের টাকা আয় করতে পারেননি। 

আপনি যদি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করেন এবং আপনার পছন্দের যে কোন কিছুর এই লিংকের মাধ্যমে সার্চ করে নেন একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে তাহলে আপনি প্রতিটি সার্চ করার বিনিময়ে কিছু ডলার উপহার পাবেন। 
 
আর এভাবে আপনি চাইলে প্রতিদিন আপনার যতগুলো বিষয়বস্তু সার্চ করার ইচ্ছা উপরে উল্লেখিত লিংকের মাধ্যমে সার্চ করতে পারবেন তাহলে আপনি খুব ভালো পরিমাণে ডলার আয় করতে পারবেন।

ব্যাপারটা এরকম যে আপনার প্রত্যেকটি সার্চের বিনিময়ে তারা আপনাকে কিছু ডলার উপহার দিবে, এবং আপনি চাইলে এই ডলারগুলো খুব বেশি পরিমানে আয় করার পরে এগুলো ক্যাশ আউট করে আপনার পেপাল অ্যাকাউন্ট এ নিয়ে আসতে পারবেন।

ইনকাম করার সাইট খুঁজছেন? নিয়ে নিন সেরা আয় করার সাইট |


সবচেয়ে ভালো ব্যাপার হল এটি একটি ট্রাস্টেড সাইট। আর যদি না হতো তাহলে বড় বড় ইন্টারনেট জায়ান্ট যেমন ম্যাশেবল, ফর্বেস, সিএনএন মানি এই ওয়েবসাইটের সাথে সম্পৃক্ত হতো না।

স্যার আপনি যদি এই ওয়েবসাইটের সাথে আয় করতে চান তাহলে আপনাকে প্রথমে একটি একাউন্ট তৈরি করতে হবে এবং তারপরে আপনি প্রত্যেকটি সার্চ করার মাধ্যমে টাকা আয় করতে পারবেন।


আপনার যদি কোন রকমে স্কিল থাকে এবং আপনি যদি এই স্কিল এর মাধ্যমে আয় করতে চান তাহলে উপরে উল্লেখিত ওয়েবসাইট আপনার জন্য একটি আদর্শ স্থান।

এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি আপনার কাস্টমারদের মন জয় করার মাধ্যমে আয় করতে পারবেন। 

এখানে আপনি চাইলে আপনার বিভিন্ন ধরনের গ্রাফিক্স ডিজাইন, ট্রানসলেশন  আর্টিকেল রাইটিং, ডিজাইন ইত্যাদি করার মাধ্যমে আয় করতে পারবেন।

ইনকাম করার সাইট খুঁজছেন? নিয়ে নিন সেরা আয় করার সাইট |


আয় করার জন্য আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং তার পরে আপনার প্রোফাইল কমপ্লিট করতে হবে। 

আর প্রোফাইল কমপ্লিট করার পর একটি gig তৈরি করতে যার মাধ্যমে আপনি আপনার কাজের বর্ণনা আপনার কাস্টমারের সামনে উপস্থাপন করবেন।

এই প্ল্যাটফর্মটি হলে একটি ফ্রিল্যান্সীং প্ল্যাটফর্ম, যেখান থেকে আপনি আপনার আয় করার রাস্তাটি একেবারে প্রথম থেকেই শুরু করতে পারেন।

কারণ এখানে আপনি কত ডলার আয় করতে পারবেন তার একমাত্র নির্ভর করবে আপনার কাজের উপর।

তাই বেশি ডলার আয় করার জন্য প্রথমে আপনি যেকোনো একটি কাজ শিখে নিন এবং তার পরে এটি ওয়েবসাইটের কাস্টমারদের সাথে শেয়ার করার মাধ্যমে আয় করুন।


এটিও আয় করার জন্য একটি উপযুক্ত ওয়েবসাইট। যেখানে আপনি বিভিন্ন ধরনের টাস্ক কমপ্লিট করার মাধ্যমে খুব ভালো পরিমাণে ডলার আয় করতে পারবেন। 

তবে এখানে কাজগুলো সারা বিশ্বব্যাপী ছড়িয়ে দেয়ার কারণে আপনি চাইলে যেকোন দেশ থেকে তাদের কাজগুলো করে দিতে পারবেন,  এবং ওই কাজের প্রুফ দেয়ার মাধ্যমে খুব ভালো পরিমাণে ডলার আয় করতে পারবেন।

এখানে উল্লেখিত কাজগুলোর মধ্যে সবচেয়ে সহজে কাজটি সেটা হলোঃ আপনি এখানে দেয়া ইউটিউব চ্যানেল কে সাবস্ক্রাইব এবং লাইক কমেন্ট করার মাধ্যমে আয় করতে পারবেন।

ইনকাম করার সাইট খুঁজছেন? নিয়ে নিন সেরা আয় করার সাইট |


এছাড়াও আপনি আপনার যেকোনো ধরনের স্কিল কে কাজে লাগিয়ে টাকা আয় করতে পারবেন,  যা ওই পাবলিশার আপনাকে জানিয়ে দিবে যে কিভাবে ওই কাজটি করতে হবে। এবং তারপরে কিভাবে তাকে খুব দেয়ার মাধ্যমে টাকা নিতে হবে।

আর আপনি যদি ইনকাম করার ওয়েবসাইট থেকে আয় করতে চান বা এরকম চিন্তাধারা আপনার মনের মধ্যে আসে তাহলে আপনি এই ওয়েবসাইটটির কম করে হলেও একবার দেখে আসতে পারেন।


আপনি যদি রি ক্যাপচা সলভ করার মাধ্যমে আয় করতে চান তাহলে আজকের এই ওয়েবসাইটটি আপনার জন্য একটি অবিশ্বাস্য ওয়েবসাইট হতে চলেছে। 

কারণ এই ওয়েবসাইট থেকে আপনি কিছু রিক্যাপচা সলভ করার মাধ্যমে খুব ভালো পরিমাণে ডলার আয় করতে পারবেন।

এজন্য আপনি যখনই উপরে উল্লেখিত ওয়েবসাইটে ভিজিট করবেন তখন আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। 

এবং তারপরে অ্যাকাউন্ট তৈরি করার পরে প্রতি 1,000 ক্যাপচা সলভ করার মাধ্যমে আপনি এক ডলার বা তার চেয়ে বেশি পরিমাণ ডলার আয় করতে পারবেন।

ইনকাম করার সাইট খুঁজছেন? নিয়ে নিন সেরা আয় করার সাইট |


ব্যাপারটা এরকম যে আপনি যদি 1000 ক্যাপচা সলভ করতে চান তাহলে আপনার খুব বেশি হলে 10 মিনিট সময় লাগতে পারে, এবং আপনি দশ মিনিট পরে দেখতে পারবেন যখন আপনার ক্যাপচা সলভ হয়ে যাবে তখন আপনার অ্যাকাউন্টে ডলার জমা হয়ে গেছে।

রি ক্যাপচা সলভিং যদি আপনার পছন্দের একটি কাজ হয় তাহলে আপনি উপরোক্ত ওয়েবসাইট একবার চেক করে নিতে পারেন, আশা করি এটি আপনার কাজে আসবে।

তাহলে আর দেরি কেন আপনি যদি ইনকাম করার ওয়েবসাইট খুঁজতে খুঁজতে মরিয়া হয়ে যান, তাহলে আমার উল্লেখিত চারটি ওয়েবসাইট কম করে হলেও একবার চেক করে দেখতে পারেন অবশ্য এগুলো আপনার কাজে আসবে।