Rocket code | রকেট একাউন্ট চেক এবং হেল্পলাইন নাম্বার

আপনি যখন একটি নতুন রকেট একাউন্ট খুলে ফেলবেন, তখন হয়তো এই রকেট Rocket code অথবা নাম্বার কোড এর প্রয়োজন হবে। এই পোস্টটিতে আলোচনার বিষয়, কিভাবে রকেট একাউন্ট চেক মাধ্যমে আপনি লেনদেন করা শুরু করে দিবেন।

রকেট একাউন্ট চেক করার নিয়ম

আপনি যদি রকেট একাউন্টের তথ্য দেখতে চান, তাহলে আপনাকে কিছু কোড ব্যবহার করতে হবে। যা সাধারনত রকেট সাপোর্ট এর কাছ থেকে নির্ধারণ করা হয়েছে

আপনি যদি রকেট একাউন্ট দেখতে চান, তাহলে আপনাকে যে কোডটি আপনার ফোনে ডায়াল করতে হবে সেটা হল *322#

Rocket code

*322#

Rocket code | রকেট একাউন্ট চেক এবং হেল্পলাইন নাম্বার

যখনই আপনার ফোনে উপরুক্ত কোডটি ডায়াল করে নিবেন, তখন আপনার সামনে একটি বড় ধরনের পেইজ উপস্থাপিত হবে, যেখানে যথাক্রমে আপনার প্রয়োজনে সমস্ত বিষয়গুলো তুলে ধরা হয়েছে।

Rocket code দিয়ে রকেট একাউন্ট চেক নিয়ম

আপনি যদি আপনার রকেট একাউন্টের মাধ্যমে সমস্ত বিষয় গুলোকে ব্যবহার করতে চান; তাহলে আপনাকে শুধুমাত্র বিষয়টি কোন নাম্বারে রয়েছে তা উল্লেখ করতে হবে।

উদাহরণস্বরূপ, আপনি যখনই উপরোক্ত কোডটির ডায়াল করবেন, তখন আপনি দ্বিতীয় অপশন পাবেন, সেন্ড মানি নামের অপশন। যার মাধ্যমে আপনি যে কারো কাছে আপনার টাকা ট্রান্সফার করতে পারবেন।

এক্ষেত্রে আপনি ওই দ্বিতীয় নাম্বারের সেবাটি উপভোগ এর জন্য আপনার কিবোর্ড থেকে প্রেস করতে হবে “2” এবং তারপর সেন্ড বাটনে ক্লিক করতে হবে।

আর এভাবে আপনার যতগুলো সেবা নেয়া দরকার, ঠিক ওই সেবাটি কত নম্বরে আছে ওই নাম্বারটা ডায়াল করার মাধ্যমে নিতে পারবে।

রকেট হেল্পলাইন নাম্বার

রকেট আইডি ব্যাবহার করে আপনার যদি একাউন্ট সম্পর্কে কোনো রকমের প্রশ্ন কিংবা সমস্যা থাকে, তাহলে আপনি তাদের কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে পারেন।

আর তাদের কাস্টমার কেয়ার কে সাধারণত রকেট হেল্পলাইন হিসেবে আখ্যা দেয়া হয়। আপনি যদি রকেট হেল্পলাইন এ কল দেন, তাহলে আপনার সমস্ত সমস্যাগুলো সমাধান তাদের কাস্টমার কেয়ার করে দিবে।

আর বর্তমানে ব্যবহৃত রকেট এর জনপ্রিয় হেলপ লাইন হল 16216, যাতে কল করার মাধ্যমে আপনি আপনার সমস্যাগুলো সমাধান পাবেন।

রকেট হেল্পলাইন নাম্বার

16216

রকেট একাউন্ট দেখার কোড | রকেট হেল্পলাইন নাম্বার |

 রকেট কোড এর প্রয়োজন কেন?

আর আপনার রকেট একাউন্টে টাকা এসেছে কিনা অথবা বর্তমানে আপনার রকেট একাউন্টে টাকার পরিমাণ কতটুকু তা জানতে হলে আপনাকে অবশ্যই আপনার রকেট একাউন্ট দেখার কোড জানতে হবে।

আপনি যদি রকেটের মোবাইল অ্যাপস ব্যবহার করে আপনি কোন ধরনের Rocket code ডায়াল করা ছাড়া শুধুমাত্র আপনার নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্ট ব্যালেন্স কিংবা অন্যান্য ডিটেইলস গুলো চেক করে নিতে পারেন।

তবে আপনার হাতে যদি মুঠোফোন থাকে, তাহলে আপনাকে অবশ্যই আপনার রকেট একাউন্ট চেক করা কিংবা অন্য যে কোন কাজ করার জন্য কোড ব্যবহার করতে হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top